বিনোদন

আমরা সবাই তোমাকে নিয়ে গর্বিত: অভিষেক

ভারতীয় চলচ্চিত্রে তার অসাধারণ অবদানের জন্য অমিতাভ বচ্চনকে ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান দাদাসাহেব ফালকে পুরস্কার প্রদান করা হয়। সোমবার সকালেই অভিষেক বচ্চন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মন ভালো করা ছবি পোস্ট করেছেন। বাবা-মা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের সঙ্গে ঝলমলে হাসিতে ধরা দিয়েছেন অভিষেক বচ্চন। বিমানের মধ্যে থেকেই অভিষেক পোস্ট করেছেন বাবা-মা-আর ছেলের এমন ভুবনজয়ী ছবি। এই ত্রয়ীর দিলখোলা হাসির ছবি পোস্ট করে অভিষেক লিখেছেন, ‘লালন করার মতো একটি স্মৃতি।

অন্য একটি পোস্টে অভিষেক তার বাবাকে এই বিশেষ পুরস্কারের জন্য অভিনন্দন জানিয়ে লিখেছেন, ‘আমার অনুপ্রেরণা। আমার নায়ক। দাদাসাহেব ফালকে পুরস্কারের জন্য অভিনন্দন বাবা। আমরা সবাই তোমাকে নিয়ে গর্বিত। তোমাকে ভালবাসি।’

বিগ বি টুইটারে তার বিশেষ মুহূর্তের নানা ছবি শেয়ার করে লিখেছেন, ‘এই মুহূর্তের জন্য আমার অপরিসীম কৃতজ্ঞতা এবং শ্রদ্ধানত।

পুরস্কার পাওয়ার পরে অমিতাভ বলেন, ‘যখন এই পুরষ্কারটির কথা ঘোষণা করা হয়েছিল, তখন আমার মনে সন্দেহই জেগেছিল: এত বছর কাজ করার পরে এটা কি তবে ঘরে বসে বসে আরাম করার ইঙ্গিত? আমার আরও কিছু কাজ শেষ করা বাকি আছে এবং কিছু নতুন কাজের সম্ভাবনাও আসছে যেখানে আমি অন্যরকমের কিছু কাজ করার সুযোগ পাব।”

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছে তাপসী পান্নুর সঙ্গে ‘বদলা’য়। তার কাজের তালিকায় এখন রয়েছে গুলাবো সীতাবো, চেহরে ও ঝুন্ডের মতো চলচ্চিত্র।

Facebook Comments

Comment here