খেলা

ইপিএলের লড়াইয়ে মাঠে নামছে ম্যানচেস্টার সিটি ও চেলসি

স্যাটারডে নাইটে ইপিএলের লড়াইয়ে আলাদা ম্যাচে মাঠে নামছে দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি ও চেলসি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় অ্যাস্টন ভিলার মোকাবেলা করবে সিটিজেনরা। আর রাত সাড়ে দশটায় বার্নলির মাঠে গিয়ে খেলবে দ্য ব্লুজ।

প্রিমিয়ার লিগে এক উলভারহ্যাম্পটনের বিপক্ষে হার বাদে নিজেদের শেষ পাঁচ ম্যাচের সবকটায় জিতেছে ম্যানসিটি। কিন্তু পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটা এখনো বাগাতে পারেনি তারা। টেবিল টপার লিভারপুল আছে এখনো ছয় পয়েন্ট এগিয়ে। একটা পয়েন্ট বেশি নিয়ে দুই নম্বরে আছে, সিটিজেনদের চেয়ে একটা ম্যাচ বেশি খেলা লেস্টার সিটি।

লিডারবোর্ডের এই অবস্থায় ম্যানসিটির ইনজুরির তালিকাটাও লম্বা। ওতামেন্দি, কাইল ওয়াকার, লাপোর্তে আর লেরয় সানের মতো খেলোয়াড়রা সাইডলাইনে। তবে ঘরের মাঠে তাদের এবারের প্রতিপক্ষ টেবিলের ১২ নম্বরের দল দুর্বল অ্যাস্টন ভিলা বলেই কিছুটা নির্ভার থাকতে পারছেন কোচ পেপ গার্দিওলা।

আরেক ইপিএল জায়ান্ট চেলসির সময়টা খারাপ যাচ্ছে না একেবারে। ম্যানসিটির চেয়ে মাত্র দুই পয়েন্ট কম নিয়ে তাদের চেয়ে একধাপ নিচে চার নম্বরে আছে ব্লুরা। নিজেদের শেষ পাঁচ ম্যাচের সবকটায় জয় ওদের। চেলসির ম্যাচটা বার্নলির মাঠে। প্রতিপক্ষ টেবিলের আট নম্বরে থাকা ক্লাব হলেও তাদের বিপক্ষে হেড টু হেডে শেষ পাঁচ ম্যাচের মাত্র দুইটায় জিততে পেরেছে ফ্র্যাঙ্ক ল্যামপার্ডের দল, দুই ড্র আর বাকি একটা ম্যাচে হেরেছে দ্য ব্লুজ।

টেবিলে ওপরের দিকে উঠতে তাই এই ম্যাচটায় সতর্ক থাকতেই হচ্ছে। তবে মিডফিল্ডে লোফটাস চিক আর ডিফেন্সে রুডিগারকে পাওয়া যাচ্ছে না ইনজুরির কারণে।

Facebook Comments

Comment here