বিনোদন

চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা পাচ্ছেন এন্ড্রু কিশোর

নিউইয়র্কের কনসার্ট থেকে চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা পাচ্ছেন ক্যান্সারে আক্রান্ত বাংলাদেশের কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোর।

ক্যান্সারে আক্রান্ত কিশোরের চিকিৎসা চলছে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে। চিকিৎসায় অর্থের জোগান দিতে হিমশিম খাচ্ছে তার পরিবার। তবে তার

চিকিৎসায় ইতিমধ্যে এগিয়ে এসেছেন অনেকে। এ ছাড়া দেশ থেকে অনেক শিল্পী ও তারকা এন্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তায় অর্থ প্রদান করেছেন। এন্ড্রু কিশোরের অনুমতি নিয়েই তার চিকিৎসায় সহযোগিতার জন্য তহবিল গঠন করতে যুক্তরাষ্ট্রের শোটাইম মিউজিক আয়োজন করে কনসার্টের। গত

২০ ডিসেম্বর নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয় সেই কনসার্ট। আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর জানান, কনসার্ট থেকে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা প্রদানের একটি পরিকল্পনা করা হয়। ইতিমধ্যে সেই টাকা উঠে এসেছে।

এন্ড্রু কিশোরের প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। এর মধ্যে চিকিৎসার খরচ জোগাতে নিজের রাজশাহী শহরের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন এন্ড্রু কিশোর।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ৩টি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেয়া হবে। তার এই চিকিৎসা সম্পন্ন করার জন্য আরও ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন।

Facebook Comments

Comment here