বিনোদন

তারুণ্যের জয়গানে পালিত হল হোয়াটসঅন অ্যাওয়ার্ড পার্টি ২০২০

জমকালো আয়োজনে পালিত হল হোয়াটসঅন অ্যাওয়ার্ড পার্টি ২০২০। আয়োজনে উপস্থিত ছিল তরুন প্রজন্মের বিভিন্ন মেধাবী শিল্পী ও নামীদামী কলাকৌশলিরা।

এবারের আয়োজনে ১৮ টি ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়। বেস্ট আইকন পুরষ্কার পান স্বনামধন্য সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী। বেস্ট আর্টিস্ট পুরষ্কার পেয়েছেন অভিনেত্রী শম্পা রেজা। বেস্ট মেল সিঙ্গার হয়েছেন আহমেদ হাসান সানি এবং বেস্ট ফিমেল সিঙ্গার হয়েছেন জেফার রহমান।

বেস্ট ব্যান্ড বাংলা ফাইভ, বেস্ট মিউজিসিয়ান হয়েছেন আয়নাস তাজোয়ার। বেস্ট রাইটার, বেস্ট রাইসিং স্টার, বেস্ট ফটোগ্রাফার, বেস্ট অ্যাকটিভিস্ট ও বেস্ট মিউজিক টিচার হয়েছেন যথাক্রমে শাহিন রেজা, শ্রেয়া ম্রং, আরমান চৌধুরী, মিরিয়াম গোমস ও আনুপম চক্রবর্তী।

এছাড়াও বেস্ট এয়ারলাইন্স, বেস্ট অ্যাড এজেন্সি, বেস্ট বিউটি স্যালুন, বেস্ট ফ্যাশন হাউজ, বেস্ট হোটেল, বেস্ট রেস্টুরেন্ট ও বেস্ট ট্রাভেল এজেন্সি ক্যাটাগরিতে পুরষ্কার পেয়েছেন যথাক্রমে এয়ার এশিয়া, প্যাপিরাস কমিউনিকেসন লিঃ, নাগোমি- এ জাপানিজ বিউটি স্যালুন, বিশ্ব রং, ঢাকা রেজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ও এ টু জেড হলিডেজ।

সবাইকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে হোয়াটসঅনের ব্যাবস্থাপনা পরিচালক স্যাম আলিম বলেন, হোয়াটসঅন ইতিমধ্যে একটি দীর্ঘ যাত্রা সম্পন্ন করেছে এবং এখন আন্তর্জাতিকভাবে বিভিন্ন দেশে প্রতিষ্ঠিত হয়েছে। হোয়াটসঅন গর্বের সাথে বহু সংস্কৃতির অ্যাক্টিভিস্ট, ক্রিয়েটিভ,ব্যাবসা ও প্রগতিশীল নতুন প্রজন্মের জন্য একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম। আমরা সহযোগিতা এবং অংশগ্রহণের মাধ্যমে ক্ষমতায়নকে বিশ্বাস করি। চিন্তা ও চেতনাকে জাগ্রত করার মাধ্যমে আমরা আমাদের বিশ্বকে রূপান্তর করার চেষ্টা করি।

হোয়াটসঅনের পরিচালক সেটসু আদাচি বলেন, আমরা এমন একটি বিশ্ব গড়তে চাই যেখানে সবার মধ্যে সমতা, সহযোগিতা, বৈচিত্রতা এবং সকলের অংশগ্রহণ থাকবে। যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন এবং সফলভাবে পরিচালনায় সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ।

অনুষ্ঠানের শুরুতেই হোয়াটসঅন অ্যাকাডেমির পক্ষ থেকে সমন্নিত সঙ্গীতপরিবেশন করা হয়। এরপর অতিথিদের উদ্দেশ্যে গান পরিবেশন করেন স্বনামধন্য ব্যান্ড দল বাংলা ফাইভ। এরপর ক্যাটাগরি অনুযায়ী পুরষ্কার প্রদান পর্ব সম্পন্ন হয়।

অনুষ্ঠান শেষে সবাইকে হোয়াটসঅনের পক্ষ থেকে আকর্ষণীয় গুডি ব্যাগ ও রাতের খাবার প্রদান করা হয়।

Facebook Comments

Comment here