বিনোদন

মিশা সওদাগর নির্বাচিত না হলে পদত্যাগ করবে মিশা-জায়েদ প্যানেলের সদস্যরা

মিশা সওদাগর সভাপতি পদে নির্বাচিত না হলে একযোগে পদত্যাগ করবে মিশা-জায়েদ প্যানেলের বাকি সদস্যরা। প্যানেল পরিচিত সভায় এমন হুঁশিয়ারি দেন তারা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচন উপলক্ষে আজ বুধবার এফডিসিতে আয়োজন করা হয়েছিল মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের পরিচিত সভা। যেখানে উপস্থিত ছিলেন প্যানেলের সকল সদস্য।

দুপুর ১২টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে তা ভেস্তে যায়। পরে অনুষ্ঠান করা হয় ভিআইপি প্রজেকশন হলে। আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন।

মিশা-জায়েদ প্যানেল পরিচিতি সভায় উপস্থিত ছিলেন- সভাপতি প্রার্থী মিশা সওদাগর, সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খান, সহ-সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও মাসুম পারভেজ রুবেল, অভিনেত্রী অঞ্জনা, রোজিনা, অরুনা বিশ্বাসসহ প্যানেলের বাকি সদস্যরা।

শুধু মাত্র একটি পূর্ণাঙ্গ প্যানেলে হওয়ার কারণে এবং চিত্রনায়িকা মৌসুমী সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় প্রতিযোগীতা হবে মূলত এই পদটি নিয়ে। যেখানে লড়াই হবে মিশা সওদাগর ও মৌসুমীর মধ্যে।

সভায় বক্তব্য রাখার সময় সহ-সভাপতি ডিপজল, রুবেলসহ অন্যান্য সদস্যরা হুশিয়ারী দেন- মিশা সওদাগর নির্বাচিত না হলে পূর্ণ প্যানেলসহ পদত্যাগ করবে মিশা-জায়েদ প্যানেল। তাদের সাথে একাত্বতা প্রকাশ করেন উপস্থিত সদস্য ও ভোটাররা।

শিল্পীদের এই নির্বাচনে ২১ জন সদস্য বিশিষ্ট পূর্ণ প্যানেল নিয়ে লড়বে মিশা-জায়েদ প্যানেল। অন্যদিকে স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়বেন চিত্রনায়িকা মৌসুমী আর সাধারণ সম্পাদক পদে লড়বেন ইলিয়াস কোবরা। আগামীকাল অনুষ্ঠিত হবে স্বতন্ত্রপ্রার্থীদের পরিচিতি সভা।

Facebook Comments

Comment here